শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন

আপডেট
পবিপ্রবির এনএফএস অনুষদের নতুন ডিন নিয়োগ

পবিপ্রবির এনএফএস অনুষদের নতুন ডিন নিয়োগ

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি থেকে: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) নিউট্রিশন এন্ড ফুড সায়েন্স অনুষদের ডিন নিযুক্ত হলেন বায়োকেমিস্ট্রি এন্ড ফুড এনালাইসিস ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ড. দিলরুবা ইয়াসমিন ঝর্না।
রবিবার (২০ নভেম্বর) সকাল ১১ টায় নিউট্রিশন এন্ড ফুড সায়েন্স অনুষদের ডিন কক্ষে সাবেক ডিন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত এর উপস্থিতিতে ডিনের দায়িত্ব হস্তান্তর করা হয়। এসময় নিউট্রিশন এন্ড ফুড সায়েন্স অনুষদের বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষকরা উপস্থিত ছিলেন।
বিদায়ী ডিন প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, নিউট্রিশন এন্ড ফুড সায়েন্স অনুষদ বিশ্ববিদ্যালয়ের অপার সম্ভাবনাময় একটি অনুষদ। বিগত বছরগুলোতে এই অনুষদ থেকে গবেষনায় অনেক সফলতা পাওয়া গেছে। আশা করছি ভবিষ্যতে আমরা আরো বেশি গবেষণার সফলতা পাবো। এছাড়াও তিনি যোগ্য লোকের হাতে ডিনের দায়িত্ব তুলে দিছেন বলে উল্লেখ করেন।
প্রফেসর ড. দিলরুবা ইয়াসমিন ঝর্না বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ধন্যবাদ দেওয়ার পাশাপাশি নিউট্রিশন এন্ড ফুড সায়েন্স অনুষদের সার্বিক কল্যাণে নিরলস কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। পরে নিউট্রিশন এন্ড ফুড সায়েন্স অনুষদের শিক্ষক ও শিক্ষার্থীরা ফুল দিয়ে তাকে বরণ করে নেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |